ফণী মোকাবেলায় প্রস্তুত জাপা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ০২ মে ২০১৯

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, ‘ভয়ঙ্কর ঘূর্ণিঝড় ফণী মোকাবেলায় সরকারের পাশাপাশি জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী সর্বাত্মক প্রস্তুতি নিয়েছেন। বিশেষ করে উপকূলীয় অঞ্চলে ফণীর ক্ষয়ক্ষতি মোকাবেলায় সাধারণ মানুষের পাশে থেকে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করতে ইতোমধ্যে বিরোধীদলীয় নেতা পল্লীবন্ধু এরশাদ ও বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।’

রাজধানীর ধোলাইপাড়ে বৃহস্পতিবার শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত যৌথসভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, কদমতলী থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজল প্রমুখ।

বাবলা আরও বলেন, ‘যেকোনো বিপদ থেকে রক্ষা করার মালিক একমাত্র আল্লাহ। তিনি নিশ্চয় বাংলাদেশের মানুষকে যেকোনো দুর্যোগের হাত থেকে রক্ষা করবেন।’

তিনি বলেন, তবে আমাদের সবাইকে যেকোনো দুর্যোগ মোকাবেলায় সতর্ক থাকতে হবে। ঘূর্ণিঝড় ফণীর আঘাতে যাতে ক্ষয়ক্ষতি কম হয় সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে কঠোর নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা সর্বস্তরের নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

এমইউএইচ/এনডিএস/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।