ফণীর ক্ষয়ক্ষতি মোকাবেলায় ডিএনসিসির নিয়ন্ত্রণ কক্ষ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ০২ মে ২০১৯

ঘূর্ণিঝড় ‘ফণী’র প্রভাবে রাজধানী ঢাকায় সম্ভাব্য দুর্যোগ ও ক্ষয়ক্ষতি মোকাবেলা এবং তথ্য আদান-প্রদানের জন্য একটি নিয়ন্ত্রণ কক্ষ স্থাপন করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। এ জন্য ৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

কমিটিতে সংস্থার প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মো. মনজুর হোসেনকে আহ্বায়ক করা হয়েছে। এ ছাড়া তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পরিবেশ, জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেল) ড. তারিক বিন ইউসুফ, মহাব্যবস্থাপক (পরিবহন বিভাগ) আবদুল লতিফ খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক সার্কেল) আবুল হাসনাত মো. আশরাফুল আলম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (বিদ্যুৎ সার্কেল) মো. রফিকুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন ও সহকারী সচিব (সাধারণ প্রশাসন শাখা) মো. ইমান আলীকে সদস্য করা হয়েছে।

এ সব কর্মকর্তা নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্ব পালন করবেন। নিয়ন্ত্রণ কক্ষের স্থান নির্ধারণ করা হয়েছে লেভেল ১০, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। নিয়ন্ত্রণ কক্ষের ফোন নম্বর : ০২-৯৮৫১৩২৩ ও ০২-৫৫০৫২০৮৪।

এ ছাড়া প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মো. মনজুর হোসেনের মোবাইল নম্বরে ০১৫৫২৩৪৪৩৫৮; তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড. তারিক বিন ইউসুফের ০১৮১৭৫৭৮৩২৬; পরিবহন বিভাগের মহাব্যবস্থাপক আবদুল লতিফ খানের ০১৭১১১২৪৭৭৭; যান্ত্রিক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল হাসনাত মো. আশরাফুল আলমের ০১৭০০৬৯৫৮০৫; বিদ্যুৎ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. রফিকুল ইসলামের ০১৯৭৩৪০০৪০০; জনসংযোগ কর্মকর্তা এএসএম মামুনের ০১৭১১০৫৬০২৪; সাধারণ প্রশাসন শাখার মো. সহকারী সচিব ইমান আলীর ব্যক্তিগত মোবাইল ০১৭৭৬০৬১৬২৮ নম্বরে যোগাযোগ করা যাবে।

এএস/এনডিএস/পিআর

টাইমলাইন