এবার নতুন ব্যাটিং কোচ নিয়োগ দিল আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৩ এএম, ১৮ আগস্ট ২০২১

তালেবান ক্ষমতায় আসার পর ক্রিকেট বন্ধ হয়ে যাবে, এমন খবর অনেক গণমাধ্যমে প্রচার হলেও আফগানিস্তান ক্রিকেট বোর্ডে দেখা যাচ্ছে উল্টো চিত্র। স্থবিরতার বদলে নতুন করে যেন গতি সঞ্চার হয়েছে দেশটির ক্রিকেটে।

তালেবানদের ক্ষমতা দখলের আলোচনার মধ্যেই নতুন চেয়ারম্যান পেয়েছে আফগানিস্তান ক্রিকেট। বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন অস্ট্রেলিয়ার শন টেইট। এবার জাতীয় দলের নতুন ব্যাটিং কোচের নাম ঘোষণা করল তারা।

আফগানিস্তানের নতুন ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটার আভিষ্কা গুনাবর্ধনে। মঙ্গলবার আফগান বোর্ড এক টুইটে নিশ্চিত করেছে এই খবর।

টুইটে তারা লিখেছে, ‘শ্রীলঙ্কার সাবেক ব্যাটসম্যান এবং কোচ আভিষ্কা গুনাবর্ধনে আফগানিস্তান জাতীয় দলের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন।’

এক দশকের আন্তর্জাতিক ক্যারিয়ারে শ্রীলঙ্কার হয়ে ৬টি টেস্ট এবং ৬১টি ওয়ানডে খেলেছেন গুনাবর্ধনে। টেস্টে তার নামের পাশে ১৮১ রান। ওয়ানডেতে এক সেঞ্চুরিসহ করেছেন ১৭০৮ রান।

আগামী মাসে শ্রীলঙ্কার মাটিতে পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে আফগানিস্তান। যেখানে দুই দলের তিনটি ওয়ানডেতে অংশ নেয়ার কথা।

এমএমআর/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।