মমতা বন্দোপাধ্যায় আমার মা, চুপচাপ ভোট দেবেন : মিমি চক্রবর্তী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ০১ এপ্রিল ২০১৯

মমতা বন্দোপাধ্যায় আমার মা। আমার মা সকলের কথা ভাবেন। ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগণার বারুইপুরে গিয়ে এভাবেই নির্বাচনী প্রচারে ঝড় তুললেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী মিমি চক্রবর্তী।

টালিউডের এই অভিনেত্রী দেশটির লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করছেন। নির্বাচনী প্রচারে মিমি বলেন, আমরা আমাদের মা-মাটি-মানুষের স্বপ্ন সফল করব। মা আমাদের জন্য ভাবেন। আমাদের সুস্থ রাখার কথা ভাবেন।

তিনি বলেন, মমতা বন্দোপাধ্যায়ের কারণে আমাদের নারীরা মাথা উঁচু করে পড়াশুনা করতে পারেন। কারণ তিনি সেই ব্যবস্থা করেছেন। আমাদের বিয়ের ব্যবস্থা করেছেন। আমাদের ভাইয়েরা যাতে কাজ পান, সেটা দেখেছেন।

mimi.jpg

আরও পড়ুন : ৬১ বছর বয়সী দাদির পেটে নাতির জন্ম

মিমি বলেন, আমরা সবাই যাতে ভালো থাকি, এটা আমার মা ভাবেন। আমার মায়ের নাম মমতা বন্দোপাধ্যায়। উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে মিমি প্রশ্ন ছোড়েন, মমতা ব্যানার্জির পাশে আমরা থাকবো তো? সমস্বরে উত্তর আসে, হ্যাঁ।

তিনি বলেন, যতক্ষণ ভোট শেষ হবে না, ততক্ষণ রমজানের উপোস রাখব। এখানে আসতে পারব না। কিন্তু ভাই-দাদাদের জন্য এটুকু তো করতেই পারি। আপনাদের সঙ্গেই ভোটের দিন উপোস ভাঙব।

যাদবপুর থেকে নির্বাচনে অংশ নেয়া মিমি বলেন, চুপচাপ জোড়াফুলে ছাপ দেবেন। তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ, মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ। জিনিউজ।

এসআইএস/এমএস

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :