মাঝ আকাশে পথ হারালো মমতার হেলিকপ্টার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১০ এপ্রিল ২০১৯

হেলিকপ্টার বিভ্রাটে পড়লেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। বুধবার এক নির্বাচনী প্রচার সভা থেকে অন্য সভায় যাওয়ার সময় মাঝ আকাশে পথ হারিয়ে ফেলে তার হেলিকপ্টার। ভারতীয় একটি দৈনিকের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

দৈনিকটির প্রতিবেদনে জানানো হয়, আসাম রাজ্যের লক্ষ্মীপুর জেলার চোপড়া থানায় আয়োজিত এক সভার উদ্দেশে যাচ্ছিল মমতা ব্যানার্জির হেলিকপ্টার। সংশ্লিষ্ট সূত্র বলছে, মমতার হেলিকপ্টার মাঝ আকাশে রাস্তা ভুলে সেটি ঢুকে পড়ে বিহারে।

আকাশ পথে সেই স্থানে যেতে সময় লাগে মাত্র ২২ মিনিট কিন্তু যেতে সময় লাগে ৫৫ মিনিট। কি কারণে এমন পরিস্থিতি তৈরি হয়েছিল, তা এখনো জানা যায়নি। তবে পুরো ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানিয়েছে দৈনিকটি।

আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ১৭তম লোকসভা নির্বাচন। সাত দফার প্রথম দফার ভোট হবে এদিন। মমতার তৃণমূল কংগ্রেস জোর প্রচারণা চালাচ্ছে। বুধবার তার প্রথম সভাটি ছিল চোপড়া থানায়। আর সেখানে যাওয়ার পথেই এমন বিভ্রান্তিতে পড়তে হয়েছে মুখ্যমন্ত্রী মমতাকে।

শিলিগুড়ির আড়াইমাইলে হোটেলে ছিলেন মমতা। বুধবার সকালে সেই হোটেলের সামনে থাকা হেলিপ্যাড থেকে হেলিকপ্টারটি ওড়ে। চোপড়া থানার দাসপাড়ার দিকে যাচ্ছিল সেটি। কিন্তু আসতে অনেকটাই দেরি হলে অনেকেই চিন্তিত হয়ে পড়েন।

এসএ/এমকেএইচ

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]