মোদির হাতে হাত মিলিয়ে কাজ করতে চান কেজরিওয়াল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:৩৮ এএম, ২৪ মে ২০১৯

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে জয়ী হয়ে টানা দ্বিতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছেন নরন্দ্রে মোদি। তাকে শুভেচ্ছা জানিয়ে বার্তা পাঠিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির (আপ) প্রধান অরবিন্দ কেজরিওয়াল। সেই সঙ্গে মোদির হাতে হাত মিলিয়ে দিল্লিবাসীর জন্য কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

বৃহস্পতিবার (২৩ মে) নরেন্দ্র মোদির এই বিশাল জয়ের পর দেশের একাধিক নেতার পাশাপাশি অরবিন্দ কেজরিওয়ালও তাকে টুইট করে শুভেচ্ছা জানান।

আরও পড়ুন> হোটেলে বাসন মাজতেন রাহুলকে হারানো স্মৃতি ইরানি

টুইট বার্তায় তিনি লেখেন, আমি শ্রী নরেন্দ্র মোদিকে এই ঐতিহাসিক জয়ের শুভেচ্ছা জানাচ্ছি। এবং দিল্লির মানুষের ভালোর জন্য আগামী দিনে নরেন্দ্র মোদির সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করতে চাই।’

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, কেজরিওয়ালের এমন মন্তব্যের পর তাকে কটাক্ষ করতে ছাড়েনি নেটিজেনরা। অনেকেই বলছেন, স্যার প্রথমে কাজ করুন তারপর একজোট হয়ে যান। কেউ আবার বলেছেন, ২০২০ তারপর আপনি আর দিল্লির মুখ্যমন্ত্রী নন।

আরও পড়ুন> দিল্লিতে মোদির হয়ে ‘ছক্কা’ হাঁকালেন গম্ভীর

বিশাল জয়ের পর দেশ নয়, বিশ্ব নেতাদের কাছ থেকেও অভিনন্দন ও শুভেচ্ছা পাচ্ছেন নরেন্দ্র মোদি। তাকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনান্ড ট্রাম্প, ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুসহ অনেকেই।

এমএসএইচ/এমএস

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :