প্রচারণায় বেরিয়ে আগুন নেভালেন স্মৃতি ইরানি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:২৭ এএম, ২৯ এপ্রিল ২০১৯

ভোটের প্রচারণায় বেরিয়ে দেখলেন একটি গ্রামে আগুন লেগেছে। তাই সব ফেলে আগুন নেভানোর কাজে হাত লাগালেন বিজেপির প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। রোববার এমন ঘটনার সাক্ষী হয়েছেন উত্তরপ্রদেশের আমেঠি লোকসভা কেন্দ্রের সাধারণ মানুষ।

ওই কেন্দ্রের সংসদ সদস্য কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ২০১৪ সালে বিজেপির স্মৃতি ইরানিকে হারিয়েই তৃতীয়বারের জন্য সাংসদ হয়েছিলেন রাহুল। তবে ২০০৯-এর চেয়ে ২০১৪ সালে স্মৃতির টক্করের জেরে লিড কমেছিল রাহুলের।

ফলে এবারও স্মৃতির ওপর ভরসা রেখেছে বিজেপি। তাকেই আবার প্রার্থী করা হয়েছে আমেঠিতে। তাই এবার রাহুলকে হারাতে মরিয়া হয়ে উঠেছেন স্মৃতি ইরানি। দিনভর চষে বেরিয়েছেন আমেঠির এপ্রান্ত থেকে ওপ্রান্ত। রোববারও দিনভর প্রচারণায় ব্যস্ত ছিলেন তিনি।

প্রচারণার জন্যই তিনি হাজির হয়েছিলেন আমেঠির মুন্সিগঞ্জে। সেখানেই প্রচারের মাঝে খবর পান স্থানীয় পশ্চিম দুয়ারা গ্রামে আগুন লেগেছে। অপেক্ষা না করেই সেখানে ছুটে যান স্মৃতি। সেখানে পৌঁছে আগুন নেভানোর কাজে হাত লাগান।

গ্রামের একটি কল চেপে পাত্রে পানি ভরে দিতে দেখা যায় তাকে। মন্ত্রীকে এভাবে আগুন নেভাতে ঝাঁপিয়ে পড়তে দেখে তৎপর হন অন্য বিজেপি কর্মী-সমর্থকরাও। তারাও আগুন নেভানো শুরু করেন।

আগুনে গ্রামের অনেক বাসিন্দাই ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদের সঙ্গে কথা বলেন স্মৃতি। পরে প্রশাসনের কর্মকর্তাদের ফোন দিয়ে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণের নির্দেশ দেন তিনি।

টিটিএন/এমকেএইচ

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :