জনসভায় হার্দিক প্যাটেলকে থাপ্পড়, অভিনেত্রী লকেটের বাড়িতে হামলা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে জনগণের ক্রোধের মুখে পড়তে হয়েছে বিভিন্ন দলের নেতাদের। সম্প্রতি একটি জনসভায় কংগ্রেসের এক নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। মঞ্চে উঠে কংগ্রেস নেতা হার্দিক প্যাটেলকে থাপ্পড় মেরেছেন এক ব্যক্তি। অপরদিকে, বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। হুগলি লোকসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন লকেট।

বৃহস্পতিবার দিল্লিতে বিজেপি সাংসদ জিভিএল নরসিংও রাওকে লক্ষ্য করে জুতো ছোঁড়া হয়। আর শুক্রবার লকেটের বাড়িতে হামলা চালানো হয়। বাড়ির জানালা, দরজার কাঁচ লক্ষ্য করে ইট ছুঁড়ে মেরেছে অজ্ঞাত ব্যক্তিরা। ভাঙচুর করা হয়েছে চেয়ার, টেবিল। দলীয় পতাকা ছিঁড়ে ফেলা হয়েছে।

অপরদিকে শুক্রবার সকালে গুজরাটের সুরেন্দ্রনগর জেলায় কংগ্রেস জনসভার আয়োজন করেছিল। মঞ্চে বক্তব্য রাখছিলেন কংগ্রেস নেতা হার্দিক প্যাটেল। সবকিছু ঠিকঠাকই চলছিল। হঠাৎ সাদা পাজামা পাঞ্জাবি পরা এক ব্যক্তি উঠে এসে জোরে থাপ্পড় মারেন হার্দিককে। সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তিকে ধরে ফেলেন কংগ্রেস কর্মীরা। তারপরেই শুরু হয়ে যায় হাতাহাতি।

টিটিএন/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]