গরিবদের এবার ডেবিট কার্ডের স্বপ্ন দেখালেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৫০ পিএম, ০৭ এপ্রিল ২০১৯

পুরনো প্রতিশ্রুতি আর নেই। এবার নতুন স্বপ্ন ফেরি করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাও আবার পশ্চিমবঙ্গে এসে। রোববার কোচবিহারের রাসমেলা ময়দানে মোদি বলেন, গরিবের কাছে ডেভিট কার্ডও আজ হয়েছে। ভারতে ফোনে কথা বলা বিনামূল্যে হয়ে যাবে আর ইন্টারনেট সবচেয়ে সস্তা হয়ে যাবে। অথচ পুরনো প্রতিশ্রুতি নিয়ে আর মুখ খুলছেন না প্রধানমন্ত্রী। ভুলেও আনছেন না সকলের অ্যাকাউন্টে ১৫ লাখ টাকা নিয়ে দেওয়া প্রতিশ্রুতির কথাও।

স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই সেনাবাহিনীকে রাজনীতির স্তরে নামিয়ে এনেছেন মোদি। নিজেকেই নিজে বলেছেন ভারত মাতার বীর সন্তান। তার কথায়, ভারত সন্ত্রাসবাদীদের ঘরে ঢুকে মারবে, এটাও এক সময় অসম্ভব মনে হতো। কিন্তু আজ তা সম্ভব হচ্ছে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে তিনি বলেন, উন্নয়নের পথে বাধা হয়ে দাঁড়িয়েছেন মমতা। ভোটব্যাংকের রাজনীতি করছেন তিনি। ভারতকে শক্তিশালী দেখলে অসুবিধা হয়। আপনাদের রাজ্যবাসীর জীবনকে একাই ধ্বংস করছেন দিদি।

মমতাকে কটাক্ষ করতে রাসমেলা ময়দানের সভা নিয়ে সমস্যার কথাও তুলে ধরেন মোদি। তিনি বলেন, উল্টোদিকে মঞ্চ বানানো হয়েছে, যাতে আপনাদের অসুবিধা হয়। ছোট বাচ্চার মতো করে নির্বাচন জেতা যায় নাকি! তারপরেই নিজের প্রসঙ্গ নিয়ে বলতে শুরু করেন তিনি, এই চৌকিদারই আপনাদের সমস্যার সমাধান করবে।

টিটিএন/আরআইপি

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :