অমিত শাহকে সভার অনুমতি দিলেন না মমতা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১৩ মে ২০১৯

প্রশাসনের অনুমতি না পাওয়ায় শেষ পর্যন্ত সভা বাতিল হয়ে গেল বিজেপি সভাপতি অমিত শাহর। সোমবার বেলা ১২টার দিকে ভারতের পশ্চিমবঙ্গের যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরার সমর্থনে বারুইপুরে সভা করার কথা ছিল অমিত শাহর।

কিন্তু মমতা সরকার অনুমতি না দেয়ায় ওই সভা বাতিল করা হয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি। এ প্রসঙ্গে মমতাকে লক্ষ্য করে বিজেপির তরফ থেকে বলা হয়েছে, বাংলার মানুষ আগামী ২৩ মে মমতা দিদিকে যোগ্য জবাব দেবে।

এদিকে, বিশৃঙ্খল পরিস্থিতিতেই বাংলায় শেষ হয়েছে ষষ্ঠ দফার লোকসভা নির্বাচন। ভোটের সকাল থেকেই উত্তপ্ত ছিল ঘাটাল লোকসভা কেন্দ্রের কেশপুর। বেলা যত গড়িয়েছে ভোটের উত্তাপ ততই বেড়েছে। ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে হেনস্থারও অভিযোগ উঠেছে।

দোগাছিয়ায় ভারতী ঘোষের গাড়িতে ভাঙচুরের ঘটনা নতুন মোড় নেয়। ইটের আঘাতে ভারতীর নিরাপত্তারক্ষীর মাথা ফেটে গেছে। ভারতীকে লক্ষ্য করে ইট ছোড়া হয়েছে এবং তার এক দেহরক্ষীর ওপর গুলি চালানোরও অভিযোগ উঠেছে।

অপরদিকে ভারতীর নিরাপত্তারক্ষীর গুলির আহত হয়েছেন এক ব্যক্তি। তিনি তৃণমূল কর্মী বলে দাবি করা হয়েছে। এছাড়া বুথে ঢুকে ভিডিও করার অভিযোগ উঠেছে ভারতীর বিরুদ্ধে। বুথের ১০০ মিটারের মধ্যে ভারতীর সশস্ত্র দেহরক্ষী দেখে বিজেপির এই প্রার্থীর বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

টিটিএন/জেআইএম

টাইমলাইন