ভুলে বিজেপিকে ভোট, অনুতাপে নিজের আঙুল কাটলেন ভোটার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:০০ এএম, ১৯ এপ্রিল ২০১৯

ইভিএম-এ ভুল করে বিজেপিকে ভোট দিয়েছেন। অনুতাপে নিজের আঙুল কেটে ফেললেন বহুজন সমাজ পার্টির এক সমর্থক। বৃহস্পতিবার এমন অদ্ভূত ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহর জেলার শিকারপুরে।

অনেক উৎসাহ নিয়ে হালসানা গ্রামের দলিত যুবক পবন কুমার ভোট দিতে গিয়েছিলেন। কিন্তু ইভিএম-এ হাতি ছাপের বোতাম চাপতে গিয়ে ভুল করে তিনি পদ্ম ছাপের বোতামে চাপ দিয়ে দেন।
ফলে জোট প্রার্থী যোগেশ ভার্মার জায়গায় ভোট পড়েছে বিজেপি প্রার্থী ভোলা সিংয়ের ঝুলিতে।

এলাকাবাসী জানিয়েছে, এতে খুবই অনুতপ্ত পবন। শুধু তাই নয়, বাড়িতে এসে কাস্তে দিয়ে নিজের বাম হাতের আঙুল কেটে ফেলেন পবন। তবে অনুতাপ, নাকি কোনও চাপে পড়ে তিনি একাজ করেছেন তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। এনিয়ে অবশ্য তিনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন।

এবার বুলন্দশহরে তীব্র প্রতিদ্বন্দ্বিতা চলছে সপা-বসপা-আরএলডি জোটের সাথে বিজেপির। কিন্তু বৃহস্পতিবার ভোট শুরু হতেই গোলমাল বাধিয়ে ফেলেন বিজেপি প্রার্থী ভোলা সিং। একটি বুথে গিয়ে তিনি ভোটারদের কাছে ভোট চেয়ে বসেন। সেই ভিডিও সামনে আসতেই ভোলার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয় নির্বাচন কমিশন। সন্ধ্যা ৬টা পর্যন্ত তাকে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়।

টিটিএন/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]