ডেঙ্গুতে মারা গেলেন পুলিশ কনস্টেবলের স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ৩১ জুলাই ২০১৯

ডেঙ্গু আক্রান্ত হয়ে রুপা আক্তার (২৭) নামে আরও এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ঢাকার শ্যামলী ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রুপা আক্তার জনি টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের উত্তর টারুনিয়া গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল কাদের খানের মেয়ে।

রুপার চাচাতো ভাই সালাউদ্দিন খান সোহান জানান, রুপা তার স্বামী পুলিশ কনস্টেবল মো. দুলাল হোসেনের সঙ্গে রাজারবাগে থাকতেন। কয়েকদিন আগে তার জ্বর হয়। পরে তাকে রাজারবাগের একটি হাসপাতালে ভর্তি করে পরীক্ষা-নিরীক্ষা করা হলে ডেঙ্গু ধরা পড়ে।

গত ২৭ জুলাই রুপা আক্তারকে ইডেন মাল্টিকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুইদিন আইসিইউতে রাখার পর তার অবস্থা আরও খারাপ হলে রুপাকে মঙ্গলবার সকালে ঢাকা ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে রাজধানীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে কোহিনুর আক্তার (৩২) নামে পুলিশের এক এসআইয়েরও মৃত্যু হয়েছে।

তিনি রাজধানীর মোহাম্মদপুর সিটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে তার মৃত্যু হয়।

আরিফ উর রহমান টগর/এফএ/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।