আরও এক যুবকের মৃত্যু, ঢামেকে ডেঙ্গুতে ১১ জনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ৩১ জুলাই ২০১৯

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রবিউল ইসলাম রাব্বি (২৭) নামের আরেক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢামেকে এ পর্যন্ত মোট ১১ জনের মৃত্যু হয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানার কবিরপুর গ্রামের মো. আমিরুল ইসলামের ছেলে রাব্বি। তিনি মিরপুর শেওড়াপাড়ায় থাকতেন। ঢামেক হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. নন্দিতা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

রাব্বির বাবা আমিরুল ইসলাম জানান, দুই সন্তানের মধ্যে তিনি সবার বড়। শেওড়াপাড়ায় স্যামসাং সার্ভিস সেন্টারে চাকরি করতেন রাব্বি। গত ৯ দিন আগে তার জ্বর হয়। এরপর ৩ দিন বাসায় ছিলেন। পরে তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। কুর্মিটোলা হাসপাতালের আইসিইউতে তার অবস্থার অবনতি হলে আজ সকালে চিকিৎসকেরা সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠান। সেখান থেকে পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এআর/এমএসএইচ/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।