সিরাজগঞ্জে ডেঙ্গু রোগীর সংখ্যা বেড়ে ৩০৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ১৩ আগস্ট ২০১৯

সিরাজগঞ্জে ডেঙ্গু রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩০৭ জনে। আক্রান্তদের মধ্যে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নতুন চারজনসহ ৩৭ জন ও সরকারি-বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫২ জন।

আক্রান্তদের মধ্যে ২৫৫ জন চিকিৎসা শেষে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেছেন। মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে সর্বশেষ এই তথ্য জানানো হয়েছে।

Sirajganj

সিরাজগঞ্জ সিভিল সার্জন জাহিদুল ইসলাম জানান, গত ২৩ দিনে জেলায় মোট ৩০৭ জন ডেঙ্গু রোগীর সন্ধান পাওয়া গেছে। এদের মধ্যে বেশিরভাগ রোগীই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

Sirajganj

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ৩৭ জন। দুই তিনজনকে উন্নত চিকিৎসার জন্য জেলার বাইরে পাঠানো হয়েছে। হাসপাতালে প্রতিদিনই নতুন নতুন রোগী ভর্তি হচ্ছেন।

Sirajganj

তিনি আরও জানান, ডেঙ্গু সচেতনতায় সিভিল সার্জন কার্যালয় থেকে প্রচার প্রচারণা ও ব্যানার টানানো হচ্ছে। পাশাপাশি চলছে মিছিল ও শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে সচেতনতামূলক কর্মসূচি দেয়া হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/বিএ/পিআর

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।