এবার ডেঙ্গুতে ফরিদপুরের কলেজছাত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ০৮ আগস্ট ২০১৯
ফাইল ছবি

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে খালেদা আক্তার (২০) নামের এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত খালেদা ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেগচামী মধ্যপাড়া গ্রামের মাদরাসা শিক্ষক মো. সফিকুল ইসলাম খানের মেয়ে এবং স্থানীয় সরকারি আইনউদ্দিন কলেজের স্নাতক শ্রেণির শেষ বর্ষের ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৩দিন আগে খালেদা আক্তার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে প্রথমে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে ঢাকার একটি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

মেগচামী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাসান আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খালেদা আক্তার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার মরদেহ ঢাকা থেকে মেগচামী গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হয়েছে।

এদিকে খালেদার মৃত্যুর খবরে এলাকাবাসী ও তার কলেজের শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বি কে সিকদার সজল/এমবিআর/পিআর

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]