ডেঙ্গুতে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফিরোজ কবির স্বাধীন নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাজধানীর স্কয়ার হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্বাধীন ফিন্যান্স বিভাগের ২৯তম ব্যাচের শিক্ষার্থী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মফিজুর রহমান স্বাধীনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ফিরোজ কবির স্বাধীন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ (শুক্রবার) রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

জানা গেছে, গত ১৮ জুলাই স্বাধীন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার উন্নতি হলে তার পরিবার তাকে ঠাকুরগাঁওয়ের বাড়িতে নিয়ে যায়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে ফের ঢাকা মেডিকেল ও পরে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতের স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল বিভাগের বিদ্যুৎ সেকশনের একজন কর্মচারী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এমএইচ/এমবিআর

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]