ডেঙ্গুতে মারা যাওয়া রাইয়ানের বোনটিও এখন হাসপাতালে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:০৯ পিএম, ০৪ আগস্ট ২০১৯

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাইয়ান সরকার (১১) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রাইয়ান রাজধানীর মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র। শুক্রবার (২ আগস্ট) দুপুর দেড়টার দিকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এখন রাইয়ানের বোন মালিহা সরকারও (৬) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সে।

শুক্রবার রাইয়ানের প্রথম জানাজা অনুষ্ঠিত হয় রাজধানীর সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে। দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় তেজগাঁওয়ের রহিম মেটাল জামে মসজিদে। পরে তাকে দাফন করা হয়।

ছেলে হারানোর শোকে পাগলপ্রায় বাবা মমিন সরকার। সেই শোক কাটিয়ে উঠতে না উঠতে এখন মেয়েকে হারানোর অজানা ভয় কাজ করছে তার মধ্যে। তিনি বলেন, ‘ছেলে মারা গেছে গতকাল (শুক্রবার)। ছেলেকে নিয়ে যখন হাসপাতাল ছাড়ি তখন আমার মেয়ের প্লাটিলেট কমতে শুরু করে। ছেলের লাশ যখন আমার কাঁধে তখন মেয়ের অবস্থা ভালো না। এর চেয়ে অসহায় সময় জীবন আর কখনো কাটেনি। এই পরিবেশ সহ্য করা কঠিন। আমি ভাবতেই পারিনি, এমনটা ঘটবে আমার সঙ্গে।’

মমিন সরকারের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার শেরনগর ইউনিয়নের মুকুন্দগাঁতী গ্রামে। বর্তমানে থাকেন রাজধানীর মোহাম্মদপুরের শেখেরটেকে। তিনি এসিআই কোম্পানির জোনাল সেলস ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

এসআর/পিআর

টাইমলাইন