ডেঙ্গুকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি আমরা : সমবায়মন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:১২ পিএম, ২৭ জুলাই ২০১৯

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, এডিস মশা ও ডেঙ্গু জ্বরকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি আমরা। এটাকে দমন করতে পারব বলে আমাদের বিশ্বাস। এই মৌসুমি মশার উপদ্রব থেকে জাতিকে রক্ষা করতে সর্বাত্মক কাজ করছে সরকার।

তিনি বলেন, এডিস মশা নিয়ে আতঙ্ক ছড়িয়ে দেয়া ঠিক হবে না। আতঙ্কিত হওয়ার কারণও নেই। মানুষের সতর্কতা বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে এডিস মশার প্রাদুর্ভাব কমে যাবে। একটা মানুষও ক্ষতিগ্রস্ত হোক সরকার এটা কোনোভাবে চায় না। কোনোভাবে এ কাজে দায়িত্বহীনতা সহ্য করবে না সরকার।

শনিবার দুপুরে কুমিল্লার কোটবাড়ি এলাকায় বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) লালমাই অডিটোরিয়ামে দুই দিনব্যাপী ৫২তম বার্ষিক পরিকল্পনা সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বার্ডের মহাপরিচালক ড. এম মিজানুর রহমানের সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মো. মনিরুল হক সাক্কু, জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, সম্মেলনের আহ্বায়ক ও বার্ডের পরিচালক মিলন কান্তি ভট্টাচার্য প্রমুখ।

মো. কামাল উদ্দিন/এএম/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।