ডেঙ্গু পরীক্ষা : ৫০০ টাকার ফি সিএসসিআর নিল ১২০০!

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ৩১ জুলাই ২০১৯

চট্টগ্রামে ডেঙ্গু পরীক্ষায় অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগে নগরের সিএসসিআর ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

আজ বুধবার (৩১ জুলাই) বিকেলে নগরের গোলপাহাড় মোড় এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে অংশ নেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার ও সহকারী পরিচালক (মেট্রো) বিকাশ চন্দ্র দাস।

Dengue-2

সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান জাগো নিউজকে বলেন, ‘স্বাস্থ্য অধিদফতর ডেঙ্গু চিকিৎসার জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার জন্য “ফি” নির্ধারণ করে দিয়েছে। তবে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্য আদায়ের লিখিত অভিযোগ করেন দুইজন গ্রাহক। স্বাস্থ্য অধিদফতর নির্ধারিত ফি ৫০০ টাকা হলেও অভিযোগকারী একজনের কাছ থেকে ১ হাজার ২০০ টাকা ফি আদায় করা হয়। এ কারণে সিএসসিআর ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

এসআর/পিআর

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।