চট্টগ্রামে নতুন করে ১৪ ডেঙ্গু রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ০১ আগস্ট ২০১৯
ফাইল ছবি

চট্টগ্রামে নতুন করে আরও ১৪ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে। এসব রোগী আজ বৃহস্পতিবার (১ আগস্ট) জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের কন্ট্রোল রুম।

নতুন আক্রান্তদের মধ্যে ১২ জনই বন্দরনগরীতে। সব মিলিয়ে চট্টগ্রামে এখন পর্যন্ত চলতি বছর ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫৮ জন।

সূত্র জানায়, আজ আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২ জন, বেসরকারি মেডিকেল সেন্টার হাসপাতালে ৫ জন, ইউএসটিসি হাসপাতালে ১ জন, ম্যাক্স হাসপাতালে ১ জন, ন্যাশনাল হাসপাতালে ১ জন, ইসলামিক ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে ২ জন রোগী ভর্তি হয়েছেন। এ ছাড়া চট্টগ্রাম পটিয়া উপজেলায় ২ জন ডেঙ্গু আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে গত ১১ দিনে চট্টগ্রামে ১৫০ জন রোগী শনাক্ত করা হলো।

এদিকে, পার্বত্য চট্টগ্রামের রাঙ্গামাটি ও বান্দরবানেও ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তবে আক্রান্তদের অধিকাংশ রোগী চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকার। চট্টগ্রামের বিভিন্ন উপজেলা ও আশপাশের জেলা থেকে আসা রোগীরা নগরের হাসপাতালগুলোতে চিকিৎসাধীন।

এসআর/এমকেএইচ

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]