এবার মানিকগঞ্জে ডেঙ্গুতে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ০৬ আগস্ট ২০১৯

এবার ডেঙ্গু রোগে মানিকগঞ্জের মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজু খান (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে তার মৃত্যু হয়। তবে মঙ্গলবার দুপুরে হাসপাতালের পরিচালক ডা. মাহবুবুল হাসান ও জেলা সিভিল সার্জন আনোয়ারুল আমিন আকন্দ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মাহবুবুল হাসান ও সিনিয়র স্টাফ নার্স নমিতা তজু জানান, রাজু খান গত শনিবার (৩ আগস্ট) জ্বর ও সার্জারি সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন। রোববার বিকেলে পরীক্ষা করে তার ডেঙ্গু ধরা পড়ে। সোমবার বিকেল ৫টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়।

তারা আরও জানান, বিষয়টি জেলা সিভিল সার্জন কার্যালয়কে তাৎক্ষণিক জানানো হয়। মানিকগঞ্জে কোনো ডেঙ্গু রোগীর মৃত্যুর ঘটনা এটাই প্রথম।

মানিকগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ৬৭ জন এবং মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ১৭ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছেন।

বি.এম খোরশেদ/আরএআর/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]