ডেঙ্গুতে আক্রান্ত রাসিকের প্রধান প্রকৌশলী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ০২ আগস্ট ২০১৯

এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) প্রধান প্রকৌশলী আশরাফুল হক। তিনি বর্তমানে নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন। রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএফএম আঞ্জুমান আরা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক দাফতরিক কাজে ঘন ঘন রাজশাহী-ঢাকা যাতায়াত করছিলেন। এরই মধ্যে হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন। ডেঙ্গু জ্বরের লক্ষণও অনুভব করেন। এ অবস্থায় তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এরই মধ্যে আশরাফুল হকের ডেঙ্গুতে আক্রান্তের বিষয়টি চিকিৎসক নিশ্চিত করেছেন। তিনি রাজশাহীতে নাকি ঢাকাতে আক্রান্ত হয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। তবে তার অবস্থা গুরুতর বা আশঙ্কাজনক নয়। এজন্য নিজ বাসাতেই তার চিকিৎসা চলছে। এছাড়াও চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন তিনি।

এদিকে ডেঙ্গু আক্রান্ত হওয়ায় রাজশাহী সিটি কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রকৌশলী আশরাফুল হককে দেখতে তার বাসায় যান। সেখানে তারা তার চিকিৎসার খোঁজ খবর নেন।

প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএফএম আঞ্জুমান আরা বেগম জানান, তিনি আশরাফুল হকের শারীরিক খোঁজ খবর নিতে শুক্রবারও তার বাসা গিয়েছেন। তবে এনিয়ে আপাতত উদ্বেগের কিছু নেই।

ডেঙ্গু পরিস্থিতি নিয়ে নগরবাসীকে আতঙ্কিত না হয়ে যার যার বসতবাড়ি ও আশপাশে পরিচ্ছন্ন রাখার আহ্বান জানিয়েছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সিটি কর্পোরেশনের পক্ষ থেকেও পরিচ্ছন্নতা অভিযান চলছে। শিগগিরই বিভিন্ন ওয়ার্ডে মশকনিধন কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

আরএআর/এমকেএইচ

টাইমলাইন